February 24, 2024

তারা মায়ের বীজ মন্ত্র

মা তারার অনেক মন্ত্রের মধ্যে সবচেয়ে শক্তিশালী মন্ত্র হল তারা বীজ মন্ত্র। এই মন্ত্র নিয়মিত জপে আপনার জীবনের সকল সমস্যার সমাধান করবেন স্বয়ং মা তারা। আপনার যেকোন ধরনের মনোকামনা পূরণ করবেন মা। তবে এই মন্ত্র জপ করবার নির্দিষ্ট বিধি বিধান রয়েছে। সেই বিধি বিধান মেনে আপনাকে এই মন্ত্রটি জপ করতে হবে। তবেই আপনি এই মন্ত্র থেকে সুফল পাবেন। আজ আপনারা আমাদের এই লেখায় এই তারা মন্ত্র সম্পর্কে বিশদে জানতে পারবেন। তাই খুব মনোযোগ সহকারে আমাদের এই লেখাটি পড়ুন।

দশ মহাবিদ‍্যার দ্বিতীয় দেবী হলেন মা তারা। শুধুমাত্র হিন্দু শাস্ত্রে নয়, বৌদ্ধ শাস্ত্রেও তারা মায়ের উল্লেখ মেলে। বলা হয় দশ মহাবিদ‍্যা শ্রেণীর সবচেয়ে জাগ্রত দেবী হলেন এই মা তারা।রুদ্রযামল তন্ত্রে প্রথম তারা মায়ের উল্লেখ পাওয়া যায়। ইনি সতীর উগ্র রুপ। তাই তার আরেক নাম উগ্রতারা। মা তার সকল সন্তানকে ভীষন বিপদ থেকে রক্ষা করেন বলেও তাকে উগ্রতারা বলা হয়। এমনটাই মনে করে আমাদের শাস্ত্র।

তারা মায়ের আজকে আমরা যে মন্ত্র সম্পর্কে বিশদে আলোচনা করতে চলেছি সেই মন্ত্র হল তারা মায়ের বীজ মন্ত্র। যেকোন দেবদেবীর সকল শক্তির আধার হল এই বীজ মন্ত্র। তাই এই বীজ মন্ত্রের মধ্যেই অসীম শক্তি লুকায়িত থাকে। এই বীজ থেকেই সকল মন্ত্রের উৎপত্তি। তাই মন্ত্র নিয়মিত যদি কোন ব‍্যক্তি যদি জপ করেন তাহলে তার সকল মনোকামনা দ্রুত পূরণ করেন মা। যদি কেউ কোন সমস্যায় পড়ে এই মন্ত্র জপ করে সেই সমস্যা অতি শীঘ্রই দূর হয় মায়ের দয়ায়। যিনি এই মন্ত্র নিয়মিত জপ করেন তিনি সকল প্রকার ভয় ভীতি থেকে নিস্তার পান। এই মন্ত্র সকল প্রকার জটিল রোগ নিরাময়ের জন‍্য অত্যন্ত সহায়ক বলে বিবেচিত হয়। ভক্ত যেকোন প্রকার ভয়ংকর পরিস্থিতিতে এই মন্ত্র জপ করলে সেই পরিস্থিতি থেকে সে দ্রুত নিস্তার পান। যেকোন প্রকারের মনোকামনা দ্রুত পূরণ করে এই মন্ত্রের বিধি বিধান মেনে জপ।

এখন প্রশ্ন হল কোন নিয়মে জপ করতে হয় এই মন্ত্র? মন্ত্রটি জপ করতে হয় স্নান সেরে শুদ্ধ বস্ত্র পরিধান পরিধান করে তারা মায়ে ছবি বা মূর্তির সামনে সঃতেলের প্রদীপ এবং ধূপ জ্বালিয়ে রুদ্রাক্ষের মালায় মন্ত্রটি জপ করতে হয়। মন্ত্র জপের আগে অবশ্যই ভগবান শিবের উদ্দেশ্যে প্রনাম করবেন। যেহেতু এটি একটি বীজ মন্ত্র তাই মন্ত্রটি অনেক অনেক সংখ্যায় জপ করতে হয়। আপনি যতবার পারবেন ততবার মন্ত্রটি জপ করবেন। তবে নিত‍্য একই সংখ‍্যায় মন্ত্রটি জপ করতে হয়।

তারা মায়ের বীজ মন্ত্র : ওঁ হ্রীম স্ত্রীম হুঁ ফট্ স্বাহা।

এই জগতে যখন সবাই মুখ ফিরিয়ে নেয় তখন বুকে টেনে নেন তারা মা। মা তার সন্তানের কখনই কষ্টে রাখেন না। তাই যেকোন সমস্যায় যেকোন কষ্টে মাকে ভক্তি ভরে ডাকলে মা তার সকল কষ্ট সকল সমস্যা নিমিষে দূর করে দেন। তাই বন্ধুরা আপনারাও যদি কোন মনোকামনা থাকে তাহলে সেই মনোকামনার কথা স্মরণ করতে করতে তারা মায়ের এই বীজ মন্ত্রটি জপ করুন। আপনি ২৪ ঘন্টার মধ্যে ফলাফল দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *