February 24, 2024

সহজে সফলতা পেতে জপ করুন কার্য সিদ্ধি হনুমান মন্ত্র

জীবনের সকল বাধা দূর করে কার্য সিদ্ধি করতে অবশ্যই জপ করুন কার্য সিদ্ধি হনুমান মন্ত্র। এই মন্ত্র আপনার জীবনের সকল বাধা দূরে সরাবে সঙ্গে সঙ্গে সকল দুঃখ, দুর্দশা, হতাশা দূর করবে। জানুন কি এই কার্য সিদ্ধি হনুমান মন্ত্র, কিভাবে এই হনুমান মন্ত্র জপ করবেন এবং এই মন্ত্র কতটা শক্তিশালী।

আমরা আমাদের কর্মব‍্যস্ত জীবনে নানা ধরনের সমস্যায় ভুগি। এই সমস্যা কারও দ্বারা সৃষ্ট সমস্যা হোক অথবা নবগ্রহ বা জন্ম কুন্ডলীতে কোন দোষের কারনে সৃষ্ট সমস্যা হোক। কমবেশি আমরা সকলেই সমস্যায় মধ্যে রয়েছি। এই সমস্যার কারনেই আমাদের জীবনে নানা ধরনের বাধা আসে। এই বাধার কারনে আমাদের কোন কাজেই আমরা সফলতা পাই না। আবার অনেকেই রয়েছেন যে তারা হাজারো চেষ্টা করার পরও জীবনের চূড়ান্ত সফলতা তাদের অধরা থাকে। তারা সফলতার একদম অন্তিম লগ্নে এসেও কোন না কোন বাধার কারনে তাদের নিশ্চিত সফলতা ব‍্যার্থতায় পর্যবসিত হয়। তাদের ছোট থেকে ছোট সফলতা পেতেও কঠিন সংঘর্ষ করতে হয়। আপনারা যদি হনুমানজীর এই শক্তিশালী কার্য সিদ্ধি মন্ত্র নিয়মিত জপ করেন তাহলে আপনার জীবনের সকল বাধা দূর হয়ে জীবনে আসবে চূড়ান্ত সফলতা। এই বজরংবলীর মন্ত্র শুধু আপনার কার্য সিদ্ধিই করবে না এই মন্ত্র আপনার জীবনের সকল মনোঃকামনা পূরণ করবে, সকল প্রকার গ্রহ দোষ দূর করবে, যেকোন শত্রু নাশ করবে এবং জীবনের সকল সমস্যার আশু সমাধান করে আপনাকে প্রদান করবে এক সুন্দর ও সুখময় জীবন। আপনি যে সকল কাজ আপনার পক্ষে এতদিন অসম্ভব বলে মনে করতেন সেই সকল কাজ আপনি অতি সহজেই করে ফেলবেন। মন্ত্রটি সহজ এবং ছোট মন্ত্র হলেও এর প্রভাব কিন্তু অত্যন্ত শক্তিশালী।

এখন প্রশ্ন হল কিভাবে জপ করবেন এই মন্ত্র? এই মন্ত্র যেমন সহজ এবং সরল এই মন্ত্র জপের বিধিও তেমনি সহজ।

মন্ত্র পাঠের নিয়ম গুলো নীচে আলোচনা করা হল :

  1. আপনি যেকোন মঙ্গলবার থেকে এই মন্ত্র জপ করা শুরু করবেন। আপনারা সকলেই জানেন মঙ্গলবারকে বজরংবলীর বার বলা হয়। তাই এই দিন আপনি বজরংবলীর উদ্দেশ্যে যেকোন কাজ করলে সফলতা পাবেন।
  2. আপনি সকালে বা সন্ধ্যায় যেকোন সময় সময় এই মন্ত্র জপ করতে পারেন।
  3. আপনারা হনুমানজীর দক্ষিণ মুখি ছবি বা মূর্তির সামনে বসে ধূপ ও প্রদীপ জ্বালিয়ে এই মন্ত্র জপ করবেন।
  4. জপের আগে কিছুক্ষণ ভগবান রামের নাম জপ করে নেবেন।
  5. আপনাকে যেকোন মঙ্গলবার থেকে শুরু করে টানা ৪১ দিন এই মন্ত্র জপ করতে হবে। তবে মহিলারা ২১ দিনের সংকল্প গ্রহন করবেন।
  6. যেদিন থেকে মন্ত্র জপ শুরু করবেন প্রথম দিন আপনাকে সংকল্প গ্রহন করতে হবে। কিভাবে নিতে হবে সংকল্প? আপনি প্রথম দিন রাম নাম জপের পর ডানহাতে জল নিয়ে হনুমানজীকে বলবেন ” হে বজরংবলী আমি আমার এই মনোস্কামনা ( আপনার মনোস্কামনার কথা বলবেন ) আজ থেকে ৪১ দিন ( মহিলাদের ক্ষেত্রে ২১ দিন ) আমি আপনার কার্য সিদ্ধি মন্ত্র জপ করছি “।

এই শক্তিশালী হনুমান মন্ত্র জপের সাবধানতা :

  • কারো ক্ষতির উদ্দেশ্যে এই মন্ত্র জপ করবেন না। আপনি শুধুমাত্র আপনার পক্ষে শুভ এমন কোন উদ্দেশ্যেই এই মন্ত্র জপ করবেন।
  • এই মন্ত্র তাদের জন্যই ফলপ্রসূ হবে যারা তাদের কার্য সিদ্ধির জন‍্য রীতিমতো পরিশ্রম করেন। কখনও এই রকম ভাববেন না যে আপনি এই মন্ত্র জপ করে বিছানায় শুয়ে থাকবেন আর আপনার কার্য সিদ্ধি হয়ে যাবে।
  • পূর্ণ ভক্তি ও বিশ্বাস রেখে এই মন্ত্র জপ করবেন। এই বিশ্বাস না থাকলে আপনার কোন মন্ত্রই কাজ করবে না।
  • কখনও কালো কাপড় পরে এই মন্ত্র জপ করবেন না।
  • জপের স্থান, জপের সংখ্যা এবং সময় বারবার বদলাবেন না।

এবার বলি কার্য সিদ্ধি হনুমান মন্ত্রটি সম্পর্কে :

কার্য সিদ্ধি হনুমান মন্ত্র

ত্বামস্মিন কাৰ্য্য নির্যোগে প্রমানম্ হরি সত্তমা ৷ হনুমান যত্নমাস্তায়া দুঃখ ক্ষয় করো ভাষা ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *