February 23, 2024

অল্প সময়ের মধ্যে ধনী হত চাইলে প্রতিদিন সকালে স্মরণ করুন মা লক্ষ্মীর ১৮ পুত্রের নাম

আপনি যদি অনেক অর্থ উপার্জন করতে চান তাহলে প্রতিদিন মাত্র ১ মিনিট সময় ব‍্যয় করে জপ করুন মা লক্ষ্মীর ১৮ পুত্রের নাম। এটি মা লক্ষ্মীর অত্যন্ত শক্তিশালী মন্ত্র ধন প্রাপ্তির জন‍্য। শাস্ত্রে বলা রয়েছে যে স্থানে মা লক্ষ্মীর পুত্র দের নাম স্মরণ করা হয় সেই স্থানে তিনি ছুটে চলে আসেন এবং স্থায়ীভাবে বসবাস করেন। আজ আপনারা জানতে পারবেন মা লক্ষ্মীর ১৮ পুত্রের নাম, কিভাবে সেই নাম স্মরণ করতে হয় এবং এই নাম স্মরণ করে আপনার কি লাভ হতে পারে।

এই মন্ত্র নিয়মিত জপ করলে অর্থ সংক্রান্ত সকল প্রকার সমস্যা দূর হয়ে যাবে। আপনার যদি বাজারে প্রচুর পরিমানে ধার দেনা থাকে বা আপনি কাউকে টাকা ধার দিয়ে ফেঁসে গেছেন, সেই টাকা কোনভাবেই আপনি উদ্ধার করতে পারছেন না অথবা আপনার কোন ভাবেই ব‍্যবসাতে কোন উন্নতি হচ্ছে না অথবা আপনার চাকরি হচ্ছে না কিছুইতে বা হলেও সেই চাকরিতে কোন রকম বেতন বৃদ্ধি বা পদোন্নতি হচ্ছে না এই সব পরিস্থিতিতে আপনি এই লক্ষ্মীর আঠারো পুত্রের নাম প্রতিদিন স্মরণ করতে পারেন। এছাড়াও আপনি যদি এই রকম সমস্যার সম্মুখীন হন যে আপনি আয় করছেন যথেষ্ট পরিমাণে কিন্তু সেই আয়ের টাকা কোন না কোন ভাবে আপনার ব‍্যয় হয়েই যায় ত, তাহলে আপনি অবশ্যই এই মন্ত্রটি প্রতিদিন সকালে একবার হলেও মা লক্ষ্মীর ১৮ পুত্রের নাম মন্ত্র উচ্চারণ করুন।

কিন্তু কিভাবে জপ করবেন এই লক্ষ্মী মন্ত্র? প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে একটি পরিশুদ্ধ বস্ত্র পরে আপনার উপাসনা স্থলে আসবেন। সেখানে মা লক্ষ্মীর ছবি বা মূর্তির সামনে অথবা শ্রী যন্ত্রের সামনে কোন আসনের ওপর বসবেন। তারপর মা লক্ষ্মীর সামনে একটি ঘিয়ের প্রদীপ প্রজ্জ্বলিত করবেন এবং এই ১৮ টি পুত্রের নাম এক এক করে উচ্চারণ করবেন এবং মা লক্ষ্মীর চরনে পদ্ম ফুল বা পদ্ম ফুলের পাপড়ি বা লাল ফুল অথবা অক্ষত নিবেদন করবেন। এভাবে ১৮ বারে ১৮ টি পুত্রের নাম উচ্চারণ করতে হবে এবং ১৮ বারই ঐ জিনিসগুলো অর্পণ করতে হবে। এছাড়া আপনি এতকিছুর আয়োজন না করলেও সাধারণ ভাবে হাতজোড় করে নাম গুলো উচ্চারণ করলেও পূর্ণ ফল পাবেন।

মা লক্ষ্মীর ১৮ পুত্রের নাম // Lakshmi 18 Putro Naam

ওঁ দেবসখায় নমঃ।
ওঁ চিক্লীতায় নমঃ।
ওঁ আনন্দায় নমঃ।
ওঁ শ্রীকর্দমায় নমঃ।
ওঁ শ্রীপ্রদায় নমঃ।
ওঁ চাতবেদায় নমঃ।
ওঁ অনুরাগায় নমঃ।
ওঁ সম্বাদায় নমঃ।
ওঁ বিজয়ায় নমঃ।
ওঁ বল্লভায় নমঃ।
ওঁ মদায় নমঃ।
ওঁ হর্ষায় নমঃ।
ওঁ বলায় নমঃ।
ওঁ তেজসে নমঃ।
ওঁ দমাকায় নমঃ।
ওঁ সলিলায় নমঃ।
ওঁ গগুলায় নমঃ।
ওঁ কুরুন্টকায় নমঃ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *