February 24, 2024

2023 সালের মেষরাশির সম্পূর্ণ রাশিফল

বিস্তারিত ভাবে জেনে নিন এবছর 2023 সালের মেষ রাশি কেমন যাবে


স্বাস্থ্য :

এই বছর আপনি আপনার স্বাস্থ্যের প্রতি একটু অতিরিক্ত নজর রাখা প্রয়োজন। কারন বছরের প্রথম তিন মাস অর্থাৎ জানুয়ারি থেকে মার্চ স্বাস্থ্য ঠিক থাকলেও কিন্তু বছরের পরবর্তি মাস গুলোতে শরীরিক সমস্যাগুলি বাড়তে পারে। জুন মাসের পরে আপনার কোন পুরোন রোগ নিয়ে নতুন করে জটিলতা তৈরি হতে পারে। 22 শে এপ্রিল পরে, বৃহস্পতি ও রাহু উভয়ই আপনার রাশিতে অবস্থান করবে যার কারনে আপনি কোনও প্রকারের সংক্রামক রোগে ভুগতে পারেন। রাহু 30 অক্টোবর দ্বাদশ কক্ষে প্রবেশ করার ফলে মানসিক হতাশা সৃষ্টি হতে পারে। আপনার পেটের সমস্যা দেখা দিতে পারে।

আয় :

এবছরের বছরের শুরুতে, জানুয়ারি মাসে, শনি মকর রাশি ছেড়ে, কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনিদেবের এই অবস্থান পরিবর্তনের জন‍্য আপনি আর্থিকভাবে স্বচ্ছন্দ থাকবেন। এপ্রিলের পর আপনার ব‍্যয় কমবে। এই বছর আপনি নানা জায়গায় বিনিয়োগ করতে পারেন।ব্যবসায় চূড়ান্ত সাফল্য পাবেন। এবছর আপনার শেয়ার বাজারেও লাভের আশা রয়েছে। এই বছর আর্থিকভাবে অনেক উন্নতি করতে পারবেন।

বৈবাহিক ও পারিবারিক জীবন : 

এই বছর আপনার পারিবারিক জীবন খুবই ভাল কাটবে। বছরের প্রথম তিনটি মাস অর্থাৎ জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ মাস আপনার পক্ষে খুবই আনন্দদায়ক হবে। সন্তানের কারণে পরিবারে কিছু ঝামেলার সম্ভাবনা রয়েছে। অক্টোবর মাসে সম্পত্তি সংক্রান্ত বিবাদ দেখা দিতে পারে। এপ্রিল মাসের পরে, পরিবারের কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে । জুন মাসে আপনার মায়ের স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হতে পারে ।

প্রেম ও দাম্পত্য জীবন :

রাহু অক্টোবর মাস পর্যন্ত আপনার রাশিতে থাকবে যার জন্য আপনার দাম্পত্য জীবনে কিছু জটিল পরিস্থিতি তৈরি হতে পারে। এপ্রিল মাসে বৃহস্পতি গ্রহের কারণে বিবাহযোগ‍্য যারা তাদের বিবাহ হতে পারে। বছরের মাঝামাঝি সময়ে প্রেমের ব্যাপারে বিয়ের সম্মতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার স্ত্রীকে খুশি রাখার অবশ্যই যথাসম্ভব চেষ্টা করবেন। বিবাহ বিচ্ছেদ যাদের হয়েছে তারা এই বছর নতুন সম্পর্কে জড়াতে পারেন। জুলাই মাসে প্রেমিক দম্পতির মধ্যে দূরত্ব তৈরি হতে পারে সে বিষয়ে সাবধান থাকুন।

শিক্ষা এবং কর্মজীবন :

2023 সাল আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল একটি বছর হতে চলেছে। সরকারি চাকরির জন্য চেষ্টা করা প্রার্থীরা এবছরই চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রের পরিবেশ আপনার পক্ষে খুবই শুভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই বছরটি খুব শুভ । প্রত্যাশার চেয়ে ভালো ফল পেয়ে যেতে পারেন । উচ্চশিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে দারুণ সাফল্য আসবে। আপনি যদি মে মাসের পরে বিদেশে ক্যারিয়ারের বিকল্পগুলি খুঁজছেন, তবে আপনাকে কিছু ব্যর্থতার মুখোমুখি হতে হবে। বছরের শেষ সময়টি বিদেশ ভ্রমণ এবং কর্মজীবনের জন্য দুর্দান্ত হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ গুলো চলতি বছরের এপ্রিলের পর আবার শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *